কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
মোস্তফা সরয়ার ফারুকী
মাননীয় উপদেষ্টা
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়
নাফরিজা শ্যামা
মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্ব)
মোঃ সাইফুল ইসলাম
সচিব (অতিরিক্ত দায়িত্ব)